ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায় – ভালবাসার এস এম এস

আমাদের প্রিয় মানুষকে আমরা সব সময় চাই খুশি রাখতে, বিশেষ দিনে আমরা বিশেষ মানুষকে নানা রকম শুভেচ্ছা বার্তা দিয়ে থাকি। প্রিয়জনের কাছে থেকে জন্মদিনের এসএমএস পেলে কারনা ভাল লাগে। আজকে আমরা জন্মদিনের এস এম এস জানবো যা আমাদের ভালবাসার মানুষকে করে দেবে আরো চাঙ্গা। আসুন তাহলে দেখে নেয়া যাক। valobasar manush k jonmodiner shuvessa banglay

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

আমরা অনেক সময় আমাদের কর্ম ব্যাস্তোতার কারনে আমাদের মনের মানুষকে বিশেষ দিনে এস এম এস করতে ভুলে যাই। আবার আমাদের সময়ের অভাবে আমরা তা করতে পারি না। আজকে আমরা আপনাদের জন্যে কিছু সুন্দর মনমাতানো জন্মদিনের এস এম এস নিয়ে এসেছি, যেন আপনারা তা ব্যবহার করতে পারেন।

মেয়েদের জন্যে জন্মদিনের এস এম এস

> ওগো প্রিয়তমা, তুমি আমার হৃদয়ের রানী, এভুবনে তুমি এসেছো শুধু ম,আমার জন্যে। তোমার জন্মদিনে জানাই অন্তর থেকে শুভেচ্ছে, শুভ জন্মদিন প্রিয়।

> ভালবাসায় সিক্ত করে তুমি এসেছিলে এ ভুবনে। তোমার পিতা মাতার ঘর আলো করে, এখন তুমি করছো আলোকিত আমার ঘর ও প্রিয়। আমি চাই এ আলো তুমি ছড়াও হাজার বছর ধরে।

> রং ধনুর সাত রঙে রাঙ্গা হোক তোমার জীবন। আমি থাকতে চাই তোমার পাশে ,
তুমি থেকো গো প্রিয় আমার পাশে। আমি পারি দিতে চাই অনেক পথ তোমার সাথে, শুভ জন্মদিন।

> ভালবেসে আমি তোমায় পেতে চাই কাছে, তুমি থেকো মোর পাশে সারা দিন সারা কক্ষন, তুমি আমার সেরা উপহার আল্লহর পক্ষ থেকে, শুভ জন্মদিন প্রিয় বউ।

> আমি আল্লহর কাছে শুকরিয়া আদায় করি শতবার আজকের এই দিনে,
কারন আজকের এই দিনে তুমি এসেছিলে এই ভুবনে আমারি জন্যে।
শুভ জন্মদিন ময়না আমার।

> তুমি আমার অর্ধাঙ্গিনী, তুমি আমার সাথী, তোমায় নিয়ে আমার দিন গুলো কাটে অনেক হাসি খুশি। তুমি আসেছো তাই এ ধরাতে। শুভ জন্মদিন পাখি।

valobasar sms

ছেলেদের জন্যে জন্মদিনের এস এম এস

আমি সৃষ্টি কর্তার কাছে শুক্রিয়া আদায় করি তোমার জন্যে। তোমায় পেয়ে আমি হয়েছি ধন্য, ওগো স্বামী আমার, তুমি যে আমার এক রত্ন। আজকের এই দিনে তোমায় আমি জানাই জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।

আমি যখন তোমার চোখের দিকে তাকাই তখন পুনরায় তোমার প্রেমে যাই। আজ তোমার জন্মদিন। আমি এই বিশেষ দিনে তোমাকে দেখার জন্য পাগল হয়ে যাই, কারণ আমি তোমাকে জীবনের চেয়েও বেশি ভালোবাসি!

আজ রাতের আকাশে পূর্ণিমার চাঁদ হাসছে, তারকারাজি ঝিকিমিকি আলো দিচ্ছে।
নদীর ঢেউ কলকল আওয়াজ দিচ্ছে। তারা আমায় ফিসফিসিয়ে জানান দিচ্ছে তোমার জন্মদিনের কথা।

চাঁদ বলছে, “সে হাজার বছর তার আলোই তোমাকে আলোকিত করতে চায়।”
নদী বলছে, “তার বুকে তোমার নুপুর পরা পা ধরে রাখার সৌভাগ্য যেন হাজার বার পায় সে।”
আর আমি বলছি,”আজীবন তোমার মেহেদী রাঙ্গানো হাতটি ধরে পাশে থাকতে চাই। তোমার ভালোবাসায় পরিপূর্ণ হতে চাই। শুভ জন্মদিন প্রিয়া, ভালোবাসা নিও।”

আরো পড়ুন- রাত জাগা কষ্টের এস এম এস- মন কে শান্ত করা কিছু কথা

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছে

আমরা আমাদের প্রিয় মানুষকে যখন ভালবাসি তখন সব টুকু দিয়েই ভালবাসি, তাই তাদের হাসি খুশি আমাদের কাছে খুবি গুরুত্বপুর্ণ। আমরা সব সময় তাদেরকে সারপ্রাইসড করতে ভালোবাসি। সব সময় দামি উপহারের দরকার হয় না। কিছু সময় শুধু মুখের দুটো কথাই তাকে করতে পারে অনেক অনেক আনন্দিত। 

আগের দিনে প্রযুক্তি অনেক পিছিয়ে ছিল, আমরা আমাদের মনের মানুষের থেকে দূরে থাকলে তাদের সাথে যোগাযোগ অনেক কষ্টের ছিল, আমরা তাদের সাথে চিঠির মাধ্যমে যোগাযোগ করতাম। তাই এই সকল বিশেষ দিনের শুভেচ্ছা আর সাথে সাথে পৌছানো সম্ভব হতো না। এখন এসএমএস এর যুগ, তাই আমাদের মনের কথা আমরা সাথে সাথেই বলে দিতে পারি।

 আমরা যদি অনেক দূরেও থাকি তাহলে আমরা তাদেরকে মনের কথা খুলে বলতে পারি। মনের ভাব প্রকাশ করতে পারি খুব সহজে। তাই এস সকল এস এম এস গুরুত্ব এখন অনেক বেশি। আসুন তাহলে এখন আমরা জেনে নেই কিছু শুভেচ্ছা বার্তা যা আমাদের প্রিয়জনকে জানাতে পারি।

> ভুল মানুষের জীবনেই হয়। আমিও হয়তো ভুল করেছিলাম। কিন্তু তুমি পারতে আমাকে ক্ষমা করে দিতে। আজকের জন্মদিনে তোমার কাছে একটাই চাওয়া, ফিরে এসো হে প্রিয়তমা। আমি তোমাকে অনেক ভালোবাসি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

> তুমি খুব সহজ সরল, অসম্ভব সুন্দর, যত্নশীল, সবচেয়ে মিষ্টি ব্যক্তি যার কোন তুলনা হয় না। আজকের এই বিশেষ দিনে তোমার জন্য কেবল সুখ কামনা করি!

> শুভ জন্মদিন প্রিয়, ভালোবাসি আজ, ভবিষ্যতেও বাসবো। তোমার স্বপ্নগুলো আমার স্বপ্ন হিসেবে রেখে আজীবন পাশে থাকব। তোমার সুস্থতা যেন আজীবন অম্লান থাকে। তোমার জন্মদিন বার বার ফিরে আসুক। Happy Birthday my Love

> তোমার জন্য আমার অনুভুতি প্রকাশ করার মতো কোনো শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন আমার ভালোবাসা। প্রার্থনা করবো এই জীবনের সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।

> শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।

শেষ কথা

প্রিয় পাঠক, আশা করি আমাদের এই পোষ্টি আপনাদের ভাল লাগবে। আমাদের এই এস এম এস গুলো আপনাদের প্রিয় মানুষদের ভাল লাগবে আশা করি। আমরা আপনাদের কর্ম ব্যাস্ত জীবনকে একটু সহজ করার চেষ্টা করছি মাত্র। এরকম আরো সুন্দর সুন্দর এস এম এস পেতে আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ। 

আরো পড়ুন-

মানসিক শান্তি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

সফলতা নিয়ে উক্তি,স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

বিয়ে নিয়ে ইসলামিক উক্তি, বাণী, ক্যাপশন, হাদিস ও কবিতা

কষ্ট নিয়ে ইসলামিক উক্তি, বণী, ক্যাপশন ও হাদিস

মন ভাঙ্গা নিয়ে উক্তি, বাণী, স্ট্যাটাস, ছন্দ ও কবিতা

কদম ফুল নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, বাণী, উক্তি ও কবিতা

বন্ধুর মন ভালো করার মেসেজ – বন্ধুর মন ভাল করে ফেলুন মুহুর্তেই

সিঙ্গাপুরে কোন কাজের চাহিদা বেশি – সিঙ্গাপুর যেতে যা জানা দরকার

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

একা থাকার স্ট্যাটাস, উক্তি, বাণী ও কবিতা

Leave a Comment