বন্ধুর মন ভালো করার মেসেজ – বন্ধুর মন ভাল করে ফেলুন মুহুর্তেই

আমরা সবাই বন্ধুদের ব্যাপারে খুবি সচেতন। আমরা সবাই চাই যে আমাদের বন্ধুদের মন ভাল থাকুক। আমরা আমাদের বন্ধুদের সাথে আমাদের সব চেয়ে সুখের দিন গুলো কাটিয়ে থাকি। তাদের সাথে কথা না হলে বা তাদের সাথে আড্ডা দিতে না পারলে আমাদের পেটের ভাত যেন হজম হয় না। Bondhuder mon valo korar sms

বন্ধুদের সাথে দুষ্টুমি করে তাদের সাথে নানা রকম খুনশুটি করে আমাদের একটা সময় খুব ভাল কাটতো।তাদের সাথে সুখ তাদের সাথে সুখ – দুঃখ গুলো আমরা সব সময় ভাগ করে নিয়ে সময় কাটিয়েছি, কিন্তু একটা সময় যখন তাদের মন খারাপ থাকে তখন তাদের মনকে ভালো করার দায়িত্বটুকু আমাদের নিতে হবে,

 আমরা আজকে এমন সুন্দর সুন্দর কিছু এসএমএস জানবো যা দিয়ে মুহূর্তে আমাদের বন্ধুদের মনকে করে তুলতে পারি ফুরফুরে।আসুন তাহলে দেখে নেয়া যাক কিছু মন মাতানো এস এম এস।

বন্ধুদের মন ভাল করা কিছু এস এম এস

বন্ধুদের মন ভাল না থাকলে আমাদেরো মন ভাল থাকে না। তাই তাদের মন ভাল করাটা খুবি জরুরী। একজন ভাল বন্ধু থাকাটা অনেক জরুরী, কোন এক মনীষী বলেছেন যে , একজন ভাল বন্ধু একটি লাইব্রেরী থেকেও অনেক বেশি উপকারী। তাই সব সময় আমরা চেষ্টা করবো ভাল কিছু বন্ধু বানাতে, আর তাদের সাথে আমাদের কাটবে সুন্দর কিছু মুহুর্ত। তাদের হাসি আর কান্না হবে আমাদের সাথে মেশানো। আসুন তাহলে দেখে নেয়া যাক কিছু সুন্দর এস এম এস।

  • বন্ধু তোরা ছাড়া জীবন অচল গাড়ির মতো থেমে রয়েছে, বন্ধু ছাড়া দিন কাটানোর কোন উপায় নেই।তাই চলে আয় আবার সেই চায়ের দোকানে… 
  • আড্ডা ছাড়া জীবন যেন একটি ফুল হীন বাগান, আর এই বাগানের ফুল হচ্ছে আমার বন্ধুগন। তাই তদের মনকে বলেদে যে আমাদের আড্ডা দিতে হবে।
  • বন্ধুর চোখের পানি আমি কখনও সইতে পারিনা, আমই মুছে দেব তোর সকল কষ্ট, শুধু থাকিস সারা জীবন পাশে।
  • মনটা হলো উড়াল পাখি, উড়ে উড়ে যায়, যাওয়ার সময় হটাত একটা মানুসের দেখা পায় মনকে আমি প্রশ্ন করি কি বলতে চাও মন বলে ওকে তোমার বন্দু করে নাও।
  • কে তোমার সব চেয়ে ভাল বন্ধু সেটা তখনই বুঝবে, যখন তোমার কাউকে খুব প্রয়োজন হবে , হাত বাড়ালে- ১০০ বন্ধু পাবে ৫০ জন ছেড়ে চলে যাবে ৩০ জন ভুলে যাবে ১৯ জন ভুল বুঝবে , ১ জন চিরদিন তুমার পাশে রয়ে যাবে #সেই তুমার প্রকৃত বন্ধু।
  • বিধাতার হাতে লিখা,কার সাথে কার হবে দেখা ।কেউ যানে না কবে কখন ,কার সাথে গিয়ে মিলবে জীবন। তবুও থাকে একটি চাওয়া,মনের মত বন্ধু পাওয়া ।
  • বন্ধু নিয়ে অনেকে অনেক রকম কথা বলে থাকেন, কিন্তু বন্ধুত্বের মূল্য দিতে কয়জনে জানে।
  • বন্ধু মানে চলার সাথী, বন্ধু মানে খুশি, বন্ধু মানে সুখ, দুঃখে করা ভাগাভাগি।
  • বন্ধু, তুই শুধু আমার বন্ধু নস, তুই আমার ভাই, তোকে ছাড়া তোকে ছাড়া জমবে না আর আড্ডাটা চায়ের। তাই সকল রাগ, অভিমান ছেড়ে চলে আয় আমাদের কাছে।

Bondhuder mon valo korar sms

বন্ধুদের খুশি রাখার কিছু টিপস

বন্ধুদের খুশি রাখাটা খুবি জরুরী, কারন তাদের সাথে মিশে থাকে আমাদের জীবনের অনেক মধুর সময়, আমরা তাদের সাথে কাটাই আমাদের অনেক সুখের সময়। তাই তাদের খুশি রাখাটাও অনেক দরকার। বন্ধুদের খুশি রাখতে অনেক কিছুর দরকার হয়না। তাঁরা খুব অল্পতে খুশি হয়ে যায়। আসুন দেখে নেই বন্ধুদের খুশি রাখার কিছু টিপস-

  • বন্ধুদের সময় দিতে হবে। তাদের সাথে আড্ডা দিতে হবে, তাহলেই তাঁরা খুশি থাকে।
  • বন্ধুদের সাথে নিয়ে মাঝে মাঝে বেড়িয়ে পড়তে হবে ভ্রমনের উদ্দেশে, তাহলে কাটবে সুন্দর কিছু সময়।
  • বন্ধুদের নিয়ে মাঝে মাঝে ভোজের আয়োজন করতে হবে। সব বন্ধুরা যখন এক সাথে হয় তখন সবাই মিলে কিছু আয়োজন করতে হয়, যেমন প্রিতি ভোজ, তাহলে সবার সাথে সবার সম্পর্ক ভাল থাকে।
  • বন্ধুদের বিপদে এগিয়ে আসা, বন্ধুদের মধ্যে কেউ যদি কোন রকম সমস্যায় পরে তাহলে তাদের সেই সমস্যা থেকে বের করার জন্যে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করতে হবে।
  • বন্ধুদের সব রকম সমস্যায় সাহায্য করতে হবে, তাদের যদি আর্থিক সহায়তার দরকার হয় তাহলে তাদের সেই সাপোর্টও দিতে হবে।

শেষ কথা

বন্ধুদের সাথে যদি কোন সময় মন মালিন্য হয়ে যায় তাহলে সেই অভিমান বেশি দিন ধরে রাখা ঠিক নয়, যত তাড়াতাড়ি সম্ভব সেই অভিমানের ইতি টানতে হবে, তা না হলে সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে, যা কোনদিনও কাম্য নয়। ভাল খাকুক পৃথিবীর সকল বন্ধুত্বের সম্পর্ক গুলো। সুন্দর হোক বন্ধুদের সাথে কাটান দিন গুলো, ধন্যবাদ। 

আরো পড়ুন-

সিঙ্গাপুরে কোন কাজের চাহিদা বেশি – সিঙ্গাপুর যেতে যা জানা দরকার

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

একা থাকার স্ট্যাটাস, উক্তি, বাণী ও কবিতা

ছেলেদের মুখে ব্রণ দূর করার উপায় – ব্রণ নিয়ে চিন্তা আর নয়

বাড়তি আয় করার উপায় – যে ভাবে আপনিও হতে পারেন স্বাবলম্বী

কালো জিরার উপকারিতা – পরিবর্তন দেখুন আপনি নিজেই

বউ শাশুড়ি নিয়ে উক্তি, স্ট্যাটাস ও কবিতা

রাত জাগা কষ্টের এস এম এস- মন কে শান্ত করা কিছু কথা

অপরিচিত কারো সাথে কথা বলার কৌশল- নিজেকে তুলে ধরুন কথার মাধমে

Leave a Comment