বাংলালিংক এমবি অফার, ইন্টারনেট চেক ও আকর্ষণীয় অফার

আমাদের দেশে এখন স্মার্ট ফোনের ব্যাবহার দিন দিন বেড়েই চলছে, আমাদের নিত্য দিনের অনেক কাজি এখন করতে হয় ইন্টারনেট এর মাধ্যমে। আমরা তাই ইন্টারনেটের উপর অনেক নির্ভরশিল হয়ে পড়েছি। আমাদের অফিস আদালতের কাজ, স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের লেখা পড়া সংক্রান্ত সকল কাজ এখন করতে হয় ইন্টারনেটের মাধ্যমে। তাই আমাদের মোবাইলে সব সময় ইন্টারনেট রাখতে হয়। তা না হলে আমরা উন্নত বিশ্ব থেকে অনেক পিছিয়ে পড়বো। Banglalink MB offer, Internet check

আমাদের দেশে অধিকানংশ মানুষ শ্রমজীবী, তাই তাদের ফোন ব্যবহার করতে হয় খুব হিসেব করে। তা নাহলে তাদের সংসার চালাতে খুবি কষ্ট হয়ে যায়। আমাদের ছেলে মেয়েরা যারা তাদের লেখাপড়ার কারনে ইন্টারনেট ব্যাবহার করে থাকে তাদের ইন্টারনেট ব্যাবহার খুব সাবধানে করতে হয়।

বাংলালিংক ইন্টারনেট চেক

আমাদের দেশে অনেক কোম্পানির সিম রয়েছে। তাদের মধ্যে রয়েছে নানান রকম ইন্টারনেট প্যাকেজ। এই সব প্যাকেজ চেক করতে দরকার হয় ভিন্ন সব নাম্বার। আমাদের পক্ষে এতো পরিমান নাম্বার মনে রাখা সম্ভব হয় না। তাই আপনাদের জন্যে নিয়ে এসেছি আজকের এই পোষ্ট, আশা করি আপনাদের কাছে ভাল লাগবে। আসুন তাহলে জেনে নেই বাংলালিংক এর ইন্টারনেট ব্যালেন্স চেক করার নিয়ম।

আমরা দুই ভাবে ইন্টারনেট ব্যাল্যান্স চেক করতে পারি যেমন

  1. নাম্বার ডায়ালের মাধ্যমে এবং
  2. মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে

আসুন প্রথমে আমরা যেনে নেই নাম্বার ডায়ালের মাধ্যমে কিভাবে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হয়।

প্রথমে আমরা আমাদের ডায়াল অপশনে গিয়ে লিখব *121*1# এবং ডায়াল করব। তাহলেই আমরা আমাদের ইন্টারনেট ব্যালেন্স দেখতে পাবো। অথবা আমরা ডায়াল করব *5000*500# এভাবে আমরা আমাদের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারি।

তারপর আসুন দেখা যাক কিভাবে মাই বাংলালিংক এপসের মাধ্যমে কিভাবে ইন্টারনেট ব্যালেন্স চেক করা যায়। প্রথমে আমরা আমাদের ফোনের প্লে ষ্টোরে গিয়ে লিখব My Banglaling তাহলে আমরা একটি বাংলালিংকের অ্যাপস পাব,তা আমাদের ফোনে ইন্সট্রল করে নেব।এবং আমাদের নাম্বার দিয়ে তা ভেরিভাই করলেই তা সচল হয়ে যাবে। এখন আমরা এখান থেকে সকল রকম ব্যালেন্স চেক করতে পারব।

বাংলালিংক এমবি অফার দেখার নিয়ম

আমরা সব সময় ইন্টারনেট প্যাকেজের অফার খুঁজে থাকি। কারন ইন্টারনেট প্যাকেজের দাম অনেক সময় আমাদের জন্যে অনেক বেশি হয়ে যায়। ছাত্র ছাত্রীরা তাদের পড়া লেখার কারনে নেট ব্যাবহার করতে হয়, তাই তারা কম দামে ইন্টারনেট খুঁজে থাকেন। সিম কোম্পানি গুলো অনেক সময় কম মূল্যে নেট প্যাকেজের অফার দিয়ে থাকে। কিন্তু আমাদের জানা না থাকার কারনে আমরা সেই সুযোগ লুফে নিতে পারিনা। আসুন তাহলে জেনে নেয় যাক বাংলালিংকের এমবি অফার দেখার নিয়ম।

 ফোনের ডায়াল অপশনে গিয়ে লিখতে হবে *888# তাহলেই আপনি দেখতে পাবেন বাংলালিংকের সকল ইন্টারনেট অফার সমূহ। অথবা আপনি MY BL অ্যাপস এর মাধ্যমে জেনে নিতে সকল আপডেট অফার। এবং উপভোগ করুন দারুণ দারুণ সব ইন্টারনেট অফার।

Banglalink Internet Offer

বাংলালিংক মিনিট কেনার নিয়ম

আমাদের অনেক কারনেই ফোনে কথা বলতে হয়, কিন্তু দিনে দিনে তা অনেক ব্যায় বহুল হয়ে যাচ্ছে, তাই আমাদের জানা দরকার যে কিভাবে কম দামে মিনিট কিনে কথা বলা যায়। আমরা এখন জানবো কিভাবে বাংলালিংক সিমে মিনিট কেনার উপায়।

 আমরা ফোনের ডায়াল অপশনে গিয়ে লিখব *1100# 

তারপর আমরা ডায়াল করলেই দেখতে পাবো নানান রকম অফার বা প্যাকেজ।

সেখান থেকে আপনি আপনার পছন্দ মত মিনিটের অপশনটি সিলেক্ট করে সেন্ড করলেই তা কনফার্ম হয়ে যাবে। এবং আপনি উপভোগ করতে পারবেন আপনার মিনিট প্যাকেজটি। 

প্যাকেজটি চালু হয়েছে কিনা বা কত টুকু ব্যাবহার করেছেন কিনা তা দেখার জন্যে আপনাকে ডায়াল করতে হবে *124*3#

এছাড়া আপনি আরো সব লভনীয় মিনিট অফার দেখতে ব্রাউজ করতে পারেন মাই বাংলালিংক অ্যাপস। সেখানে মিনিট অফার , এমবি অফার, এস এম এস অফার সহ সকল রকমের অফার।

আরো দেখুনঃ

গ্রামীন সিমের এমবি কিভাবে দেখে

কি ভাবে এয়ারটেলে এমবি দেখে

পাসপোর্ট চেক করার নিয়ম

সরকারি ভাবে রোমানিয়া যাওয়ার উপায়

Leave a Comment